নিজস্ব প্রতিবেদক: নাটোরে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আয়োজিত শেখ কামাল অনুর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৭ এপ্রিল) বিকেল চারটায় নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে শেখ কামাল অনূর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি রত্না আহমেদ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরিফুন্নেসা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স‌ৈয়দ মোর্ত্তোজা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, প্রমুখ।

আয়োজক নাটোর জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, নাটোর ভেন্যুতে রাজশাহী, চট্টগ্রাম, ময়মনসিংহ ও সিলেট এই চারটি বিভাগ রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে এই ম্যাচ খেলবে। নাটোর ভেন্যুতে মোট ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। খুলনা, বরিশাল, ঢাকা ও রংপুর বিভাগ খেলবে নড়াইল ভেন্যুতে।

নাটোর ভেন্যুতে উদ্বোধনী ম্যাচে রাজশাহী বিভাগীয় ফুটবল দল এবং চট্টগ্রাম বিভাগীয় ফুটবল দল অংশগ্রহণ করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে প্রথম গোল শূন্য ড্র থাকে। দ্বিতীয়ার্ধে প্রতিটি দল ১টি করে গোল দেয়। ফলে ১-১ গোলে ম্যাচটি ড্র হয়। এই টুর্নামেন্ট এর মাধ্যমে সারা দেশ থেকে জাতীয় ফুটবল দলের জন্য খেলোয়াড় বাছাই করা হবে বলে জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।