নাটোর প্রতিনিধি: নাটোর জেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আয়োজনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরাপদে ভোট প্রদান ও নির্বাচন পরবর্তী সময়ে সংখ্যালঘু সম্প্রদায়ের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে নাটোরে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ ডিসেম্বর) দুপুরে নাটোরের রানী ভবানী রাজবাড়ীর আনন্দ কালী মন্দিরে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতিনিধিরা তাদের বিভিন্ন ধরনের সমস্যাগুলো তুলে ধরেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন নাটোর ২ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, সহ-সভাপতি অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার বাচ্চা প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে দান করার আহবান জানিয়ে বলেন কোন অপশক্তিই যাতে কোন সমস্যার সৃষ্টি করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

নির্বাচন পরবর্তী সময়ে যেন ধর্মীয় সংখ্যালঘুদের ওপর হামলা, বাড়ী ঘরে জ্বালাও পোড়াও করে তাদের নির্যাতন করতে না পারে সেজন্য প্রশাসনের কাছে তাদের নজরদারীর দাবী জানান।