নিউজ ডেস্ক: নাটোরে দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি এড. মুক্তার হোসেন ও বিশিষ্ট আইনজীবী এড. এমরান আলীসহ ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। নতুন করে করোনা আক্রান্ত ১১ জনের মধ্যে সদর উপজেলায় ৭ জন, লালপুর উপজেলায় ২ জন, সিংড়া উপজেলায় ২ জন রয়েছেন।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে রাজশাহী থেকে পাঠানো করোনা নমুনার ফলাফলে নাটোর জেলায় ১১ করোনা রোগী শনাক্তের বিষয়টি জানানো হয়। এর মধ্যে সদ্য মৃত্যুবরণকারী নাটোর কোর্টের আইনজীবী এড. এমরান আলীর নমুনাও করোনা পজিটিভ ফলাফল এসেছে।

জানা গেছে, নাটোর পানি উন্নয়ন বোর্ডের প্রধান সহকারিও হরিশপুর এলাকার এক ইন্সুরেন্স কর্মকর্তা, সদর উপজেলা স্বাস্থ্য সহকারী ও শহরের হরিশপুর এলাকার বাসিন্দার শরীরে করোনা শনাক্ত হয়েছে। এছাড়া নাটোর সদর স্বাস্থ্য বিভাগের আরো এক পরিদর্শক করোনা আক্রান্ত হয়েছেন।

অন্যদিকে সিংড়া সোনালী ব্যাংকের এক কর্মকর্তা করোনা আক্রান্ত হয়েছেন। তার বাড়ি রাজশাহীতে হলেও তিনি সিংড়া শহরের ভাড়া বাসায় থাকেন। এছাড়া সিংড়া শোলাকুড়া এলাকার এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন।

এদিকে অ্যাডভোকেট মুক্তার হোসেন আজ (বুধবার) রাতেই নাটোর সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি ও তার পরিবার সবার কাছে দোয়া কামনা করেছেন।

বিস্তারিত আসছে…