নিউজ ডেস্ক: নাটোরে সাড়ে ১৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল।

শনিবার (২৭ জুন) দুপুর দুইটার দিকে শহরের স্বাধীনতা চত্বর এলাকা থেকে তাদের গাঁজাসহ আটক করা হয়। আটককৃতরা হলো লালমনিরহাট জেলা পাটগ্রাম থানার জমগ্রাম বাউরা বাজার এলাকার মৃত আমের আলীর ছেলে শামছুল হক (৫৩) এবং কুমিল্লা জেলা মহোরগঞ্জ থানার আটিয়াবাড়ি দাদঘর গ্রামের রফিকুল ইসলাম এর ছেলে আলমগীর (৩০)।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল নাটোর শহরের স্বাধীনতা চত্বর এলাকায় জনসেবা হাসপাতালের সামনে বগুড়া হইতে নাটোরগামী পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে দুপুর দুইটার দিকে একটি বাঁশ বোঝাই লরি থামিয়ে তল্লাশি করে সাড়ে ১৬ কেজি গাঁজা উদ্ধার ও শামছুল এবং আলমগীর নামে দুজনকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, গাঁজাগুলি লালমনিরহাট হতে এনে পাবনায় অজ্ঞাত ব্যক্তির নিকট বিক্রি করবে। তারা আরো স্বীকার করে যে, তারা পরস্পর যোগসাজোসে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জায়গা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে বিক্রি করে আসছে। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয় বলেও জানানো হয়।