নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার পাইকপাড়া এলাকা থেকে ২০ হাজার লিটার চোলাই মদসহ শীর্ষ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। পরে আটককৃতদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে প্রত্যেককে ১ মাসের কারাদণ্ড দিয়েছেন বিচারক।

রোববার (২৭ জানুয়ারি) রাতে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগে বিকেল ৪ টার দিকে নাটোর সদরের পাইকপাড়া এলাকায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। কারাদণ্ড প্রাপ্তরা হলো পাইকপাড়া এলাকার মৃত শিবু বিশ্বাসের ছেলে গনেশ বিশ্বাস (৫০) মৃত সামসুল বিশ্বাসের ছেলে নারায়ন বোড়ীয়া, মৃত কালু বিশ্বাসের ছেলে বৈদ্যনাথ বিশ্বাস (৪৫)।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার যায়েদ শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল সদর উপজেলার পাইকপাড়া গ্রামে অভিযান চালায়। এসময় বিশ হাজার লিটার চোলাই মদ সংরক্ষণ ও প্রকাশ্যে বিক্রয় করার অপরাধে গণেশ, নারায়ণ এবং বৈদ্যনাথ নামে ৩ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) শামীম ভূইয়ার সামনে হাজির করা হয়। এমসয় বিচারক তাদের প্রত্যেককে ১ মাসের কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। একই সাথে জব্দকৃত চোলাই মদ ধ্বংস করার নির্দেশ দেন।