নিজস্ব প্রতিবেদক: নাটোরে ফেন্সিডিলসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ফেন্সিডিল বহনকৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে। নাটোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার (২৬ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে সদর উপজেলার বনবেলঘরিয়া বাইপাস এলাকা থেকে ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। আটককৃতরা লালপুর উপজেলার গোপালপুরের বাউরা গ্রামের বাবু ইসলামের ছেলে টিপু ইসলাম (২৮) ও বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার মিজানুর রহমানের ছেলে মিনারুল ইসলাম (১৭)।

নাটোর জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান , গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের নেতৃত্বে সদর উপজেলার বনবেলঘরিয়া বাইপাস এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এসময় চাপাইনবাবগঞ্জের সোনা মসজিদ থেকে ঢাকাগামী পাথর বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে পাথরের নিচ থেকে বস্তায় মোড়ানে অবস্থায় ৯৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এসময় ট্রাকের চালক ও তার সহকারিকে আটক করা হয়। ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে। পরে আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।