নিজস্ব প্রতিবেদক: জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে বিভিন্ন ক্যাটাগরিতে কলেজ পর্যায়ে নাটোর জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন গুরুদাসপুর উপজেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ নাজিরপুর ডিগ্রী কলেজের পদার্থ বিজ্ঞানের সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেন।

গত ২৫ মার্চ বিকেলে নাটোর বালক উচ্চ বিদ্যালয়ে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটির আহবায়ক মো. শাহরিয়াজ জেলা প্রশাসকের নিকট হতে সনদপত্র গ্রহণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য সচিব ও জেলা শিক্ষা অফিসার মো. রমজান আলী আকন্দ প্রমুখ।

সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেন তার সফলতা তার মরহুম পিতা আবু তালেব মিয়াকে উৎসর্গ করে পেশাগত দক্ষতার পাশাপাশি আগামি দিনগুলো যেন সফলতার সাথে অতিক্রম করতে পারে সে জন্য তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেন ১৯৯৬ সালে প্রভাষক হিসাবে নাজিরপুর ডিগ্রী কলেজে যোগদান করেন। ২০১৬ সালে পদোন্নতি পেয়ে পদার্থ বিজ্ঞানের সহকারী অধ্যাপক হিসাবে অত্র কলেজে কর্মরত আছেন। সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেন শ্রেষ্ঠ কলেজ শিক্ষক নির্বাচিত হওয়ায় নাজিরপুর ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল ইসলাম রতন অভিনন্দন জানিয়েছেন।