নাটোর থেকে রাজধানীতে খাদ্য সহায়তা পাঠালেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল। ছবি: নাসিম উদ্দীন নাসিম

বিশেষ প্রতিবেদক: নাটোর থেকে এবার খাদ্য সহায়তা পাঠালেন রাজধানী ঢাকায়। সেখানে কষ্টে থাকা নাটোর সদর এলাকার বাসিন্দা ৩০ টি কর্মহীন পরিবারের জন্য খাদ্য সামগ্রী পাঠালেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল।

সাবেক কমিশনার ও কাউন্সিলর জাহিদুর রহমান জাহিদ জানান, রাজধানী ঢাকার মিরপুর ১৩ নম্বরের বাইশটেক মহল্লায় বাস করে নাটোর সদর উপজেলার বিভিন্ন এলাকার ৩০টি পরিবার। যারা ঢাকায় দিনমজুরসহ ছোটখাটো পেশায় জড়িত। চলমান করোনা পরিস্থিতে নিম্ন আয়ের পরিবারগুলোর করুণ অবস্থার কথা শিপন নামের এক তরুণের মাধ্যমে সংসদ সদস্য শিমুলকে জানান। সংবাদটি শোনার পর পরই তিনি শনিবার ৩০ পরিবারের জন্য চাল, ডাল, তেল, আলু সহ প্রয়োজনীয় খাদ্য ও স্যানেটেশন সামগ্রী ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন।

করোনার পুরোটা সময় জুড়ে নাটোরে নিজ নির্বাচনী এলাকায় অবস্থান করে ব্যক্তিগত ভাবে বিপুল পরিমাণ খাদ্য সহায়তা করেছেন এবং আজ ঢাকায় থাকা নাটোরবাসীকে খাদ্য সহায়তা প্রদান করার বিষয়টি প্রশংসা করেছেন সচেতনমহল।

কৃতজ্ঞতা: নাসিম উদ্দীন নাসিম