নিউজ ডেস্ক: করোনায় আক্রান্ত হয়েছেন নাটোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান।

মঙ্গলবার (১১ আগস্ট) সন্ধ্যায় রামেক হাসপাতাল থেকে পাঠানো রিপোর্টে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। তবে তাঁর শারীরিক অবস্থা ভালো। এদিকে নাটোরে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬২৯ জন। এছাড়া সুস্থ হয়েছেন অন্তত ২৭৬ জন।

নাটোর জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, গত কয়েক দিন ধরে হালকা শ্বাসকষ্ট জ্বর জ্বর ভাব মাথা ব্যথা থাকায় গত সোমবার নমুনা দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান। মঙ্গলবার সন্ধ্যায় তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

জানা গেছে, এফবিসিসিআইয়ের পরিচালক শরিফুল ইসলাম রমজান করোনা আক্রান্ত হলেও মোটমুটি সুস্থ আছেন। তবে তিনি কান্দিভিটুয়া নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান জানান, আল্লাহর অশেষ রহমতে ও সবার দোয়ায় বর্তমানে শারীরিক অবস্থা ভালো আছে। তবে আবার যেন জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারি সেজন্য দেশবাসীর দোয়া চাই।