নাটোর সরকারি বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২১ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক: নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও নাটোর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে একযোগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামি ২১ ডিসেম্বর। এবারে তৃতীয় শ্রেণিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে ‌ষষ্ঠ শ্রেণিতে ভর্তির বিষয়টি এখনো সিদ্ধান্ত হয়নি।

সোমবার (২৫ নভেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

জানা গেছে, ১লা ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত টেলিটক মোবাইলের মাধ্যমে ১৭০ টাকা ফি জমা দানের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন শিক্ষার্থীরা। বিস্তারিত জানার জন্য স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে। সবাই শিক্ষাবিদ প্রশাসনের গণ্যমান্য ব্যক্তিবর্গ সবাই উপস্থিত ছিলেন।

এব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, বিগত সময়ের মতই নাটোর জেলা প্রশাসনের তত্ত্বাবধানে প্রশ্নপত্র প্রণয়ন, আসন বিন্যাস, খাতা মূল্যায়ন ও রাতেই ফলাফল ঘোষণা করা হবে। পরীক্ষা ফলাফল সুষ্ঠু ও নিরপেক্ষ করতে যা যা প্রয়োজন জেলা প্রশাসনের তরফ থেকে সকল ধরনের ব্যবস্থা নেয়া হবে।