নিউজ ডেস্ক: নাটোরের স্টেশন বাজারে র‌্যাবের অভিযান চালিয়ে ইলিশ মাছ বিক্রেতাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানা।

মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুর একটা থেকে বিকেল তিনটা পর্যন্ত এই অভিযান চালানো হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সুজিত কুমার। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, ইলিশ মাছ ধরা, বিক্রয় ও বিপনন বিরোধী সরকারি নিষেধাজ্ঞা অমান্যকারীদের বিরুদ্ধে র‌্যাবের একটি বিশেষ দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে মঙ্গলবার দুপুরে স্টেশন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে নিষিদ্ধ সময়ে ইলিশ মাছ ক্রয়-বিক্রয়, বিনিময় ও মজুদ রাখার অপরাধে নয় কেজি ইলিশ মাছসহ ব্যবসায়ী চৌধুরী বড়গাছা এলাকার মৃত মোকলেছুর রহমানের ছেলে আইয়ুব আলী (৫৭)কে আটক করা হয়।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আইয়ুব আলীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন। আর ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে জব্দকৃত মাছ দারুস সালাম কওমী মাদরাসার এতিমখানায় দেয়া হয়েছে।