নিজস্ব প্রতিবেদক: নাটোর জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদে ও জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সাড়ে ১০ টার দিকে নাটোর প্রেসক্লাবের সামনে প্রায় ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে সংগঠনটির জেলা ও বিভিন্ন উপজেলার নেতা-কর্মীসহ বিভিন্ন সংগঠন ও সচেতন নাগরিকরা অংশ নেয়।

মানববন্ধনকালে বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি উমা চৌধুরী জলি, সহ-সভাপতি অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খগেন্দ্র নাথ রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোর্তুজা বাবলু, নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সচেতন নাগরিক কমিটির সভাপতি রনেন রায়, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু প্রমুখ।

বক্তারা বলেন, মাদ্রাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলার প্ররোচনায় নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা হয়েছে। সারাদেশে নারীর প্রতি সহিংসতার ঘটনা ঘটলেও অধিকাংশের বিচার না হওয়ায় এসব ঘটনা বেড়েই চলেছে। যাদের প্ররোচনায় সহিংসতা বা হত্যাকান্ড ঘটে তাদের বাঁচাতে একটি গোষ্ঠী তৎপর হয়ে ওঠে। এ হত্যকান্ডের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান বক্তারা।