নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমানকে ফুল দিয়ে বরণ করেছেন নেতাকর্মীসহ উপজেলাবাসী।

রোববার (১০ ফেব্রুয়ারি) ঢাকা থেকে মনোনয়নের চিঠি নিয়ে এলাকায় আগমণের খবরে সকাল থেকেই কয়েক হাজার সমর্থক তাকে বরণ করতে ছুটে যান বাগাতিপাড়া উপজেলার প্রবেশমুখ দয়ারামপুরে। দুপুরে সেকেন্দার রহমান দয়ারামপুরের পার্শ্ববর্তী ধুপইলে পৌছালে সেখানে ছুটে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন নেতাকর্মীরা।

দয়ারামপুরে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি দলীয় মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে, উপজেলা চেয়ারম্যান পদে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে সবার প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম ঠান্ডু, যুগ্ম-সম্পাদক সুকুমার মুখার্জী, দপ্তর সম্পাদক জামিলুর রহমান বাবু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম সাদেকুর রহমান, পাঁকা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, বাগাতিপাড়া সদর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, ফাগুয়াড়দিয়াড় ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ জহুরুল ইসলাম, দয়ারামপুর ইউপি চেয়ারম্যান মাহবুর ইসলাম মিঠু, জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস প্রমুখ।

এরপর সেকেন্দার রহমান লালপুরে লালপুরের আব্দুলপুরের মিলকী পাড়ায় সাবেক সংসদ সদস্য জননেতা মরহুম মমতাজ উদ্দিনের কবর জিয়ারত শেষে বাগাতিপাড়ায় ফিরে আসেন।

এলাকায় প্রবেশ করে তিনি তার পারিবারিক কবরস্থান জিয়ারত করেন। পরে তিনি ঐতিহাসিক বড় বাঘার হযরত দানেশ মান্দ হামিদ (র.) এর মাজার, চকতকিনগর গ্রামের উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আব্দুল ওয়াহেদ মোল্লা ও আওয়ামী লীগ নেতা এস এম হাবিবুর রহমানের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য, শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নের চিঠি সংগ্রহ করেন সেকেন্দার রহমান। তিনি প্রায় ২৫ ধরে বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।