নিউজ ডেস্ক: রাজশাহীর পুঠিয়ায় অভিযান চালিয়ে আব্দুস সামাদ সুজন (২৮) ও তৌহিদুর রহমান তানভীর (২৬) নামে দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১৩ ডিসেম্বর) সকালে দু’জনের গ্রেফতারের বিষয়টি জানানো হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খলিফাপাড়া এলাকায় নন্দনগাছী রোডে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।।

এ সময় তাদের কাছ থেকে ১ টি বিদেশি রিভলবার, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি ও ৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত যুবকেরা হলেন নাটোর সদর উপজেলার চকরামপুর গ্রামের মোঃ আবু জাফরের ছেলে মোঃ আব্দুস সামাদ সুজন (২৮) এবং একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে তৌহিদুর রহমান তানভীর (২৬)।

র‌্যাব জানা সূত্রে জানা গেছে, আটক ২ জনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক ব্যবসার মামলা দায়েরের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

অন্যদিকে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) খালেদ হোসেন জানান, আটকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় অস্ত্র ও মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।