নিউজ ডেস্ক: এবার শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পুলিশ এ ঘটনায় ‘ধর্ষক’ শ্বশুর ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন নবীনগর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন ও নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরসহ দুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য পুত্রবধূকেও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করেছেন।

এর আগে সোমবার রাতে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে গতকাল শ্বশুর কালা মিয়া (৫৫) তার পুত্রবধূকে (২৫) কে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এই ধর্ষণে সহযোগিতা করেন আবু সাঈদ (৫২)।

বিষয়টি নিশ্চিত করে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, সোমবার রাতে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে শ্বশুর কালা মিয়া (৫৫) তার পুত্রবধূকে (২৫) কে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে এ ঘটনা জানাজানি হলে, পুলিশ ধর্ষক শ্বশুর কালা মিয়াকে বাড়াইল গ্রাম থেকে গ্রেফতার করে। পুলিশ ওই ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে পার্শ্ববর্তী থোল্লা গ্রামের আবু সাঈদ (৫২) কেও গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মামলা করেছেন।

এ ব্যাপারে নবীনগর সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন বলেন, মাত্র তিন মাস আগে ওই নারীর বিয়ে হয়। পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরসহ দুজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি ডাক্তারি পরীক্ষার জন্য পুত্রবধূকেও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।