নিউজ ডেস্ক: জাতীয় দলের ঘূর্ণি জাদুকর মেহেদী হাসান মিরাজ–প্রীতির ঘর আলো করে এলো নতুন অতিথি। পুত্র সন্তানের বাবা হয়েছেন মিরাজ। প্রথমবারের মতো বাবা হলেন তিনি।

শনিবার (১০ অক্টোবর) সকাল ১০টায় তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। রাজধানীর একটি হাসপাতালে মিরাজের প্রথম সন্তান পৃথিবীতে এসেছে। মেহেদী মিরাজ নিজেই সোশ্যাল সাইটে খবরটি নিশ্চিত করেছেন।

সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে এই সুসংবাদ দেশবাসীকে নিজেই জানালেন মিরাজ। মিরাজ লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আজ (শনিবার) আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা’লার।’

প্রসঙ্গত, দীর্ঘ ছয় বছর প্রেম করে গত বছরের মার্চে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে পরিণয়সূত্রে আবদ্ধ হন মিরাজ। পরিবার প্রথমে প্রেমের বিয়েতে রাজি ছিল না। মিরাজের প্রায় দুই বছর লেগেছে মা-বাবাকে বোঝাতে। গত বছর ওই সময়টাতে নিউজিল্যান্ড সফরের ধাক্কার পরে জাতীয় বেশ কয়েকজন ক্রিকেটারই বিয়ের পিঁড়িতে বসেছিলেন। এর মধ্যে গত বছরের ২১ মার্চ খুলনা খালিশপুরের বেলাল হোসেনের মেয়ে রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের ঘূর্ণি জাদুকর মেহেদী হাসান মিরাজ।