নিউজ ডেস্ক: ফের আবার বিয়ে করেছেন দেশের প্রখ্যাত অভিনেত্রী, বিশিষ্ট নারী উদ্যোক্তা শমী কায়সার। বরের নাম রেজা আমিন সুমন। তিনি পেশায় ব্যবসায়ী। রেজা আমিন সুমন বর্তমানে গ্রুপ ফোর দুবাইএর দায়িত্বে রয়েছেন।

জানা গেছে, গত ৮ অক্টোবর বিয়ে সম্পন্ন হয়েছে শমীর। পারিবারিক আয়োজনেই হয়েছে এ বিয়ে। সেখানে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষেরা। অভিনেত্রীর পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। তবে সূত্র বলছে, গত ২৭ সেপ্টেম্বর বিয়ে সম্পন্ন হয়েছে শমীর। গেল ৭ অক্টোবর ছিলো গায়ে হলুদের অনুষ্ঠান৷ আর ৯ অক্টোবর ছিলো বিয়ের রিসিপশন।

শমী কায়সারের ঘনিষ্ঠ বন্ধু জানান, ব্যবসায়িক সূত্রেই দুজনার পরিচয় থেকে বন্ধুত্ব অতঃপর প্রনয়। রেজা আমিন সুমনের ২২ বছরের সংসারে কোনো সন্তান নেই। করোনাকালীন এই সময়ে বাড়তি কোনো আনুষ্ঠানিকতা তারা করতে চাননি। তাই দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে বিয়ে হয়।

শমী-রেজার চেনা জানা বছর খানেক আগে থেকেই। পূর্ব পরিচয়ের সূত্রে প্রেম ও বিয়ে।বর রেজা আমিন সুমনের এটি দ্বিতীয় বিয়ে। তার আগের সংসারে দুই সন্তান রয়েছে। আর শমী কায়সারের এটি তৃতীয় বিয়ে। এর আগে তিনি ১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্ণব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন। দুই বছর পর তাদের বিচ্ছেদ হয়। এরপর ২০০৮ সালের ২৪ জুলাই মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন তিনি। নানা কারণে সেই সংসারও ভেঙে যায়।