শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬ টায় নাটোরের সিংড়া পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত শহীদ চয়েন মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। রাজু আহমেদ

বিশেষ প্রতিবেদক: নাটোরের সিংড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস বলেছেন, সিংড়া উপজেলার ঘরে ঘরে করোনা ও বন্যায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পৌঁছে দেয়া হয়েছে। কারণ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা কখনো অসহায় মানুষের বিপদে ঘরে বসে থাকে না। আমরা সকল বিপদে আপনাদের পাশে থাকতে চাই। আর আমার কাজে ও চলার পথে ভুলগুলো ক্ষমা করে দিয়ে আর একবার আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় পৌরসভার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত শহীদ চয়েন মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের স্মরণে দোয়া ও আলোচনা সভায় মেয়র ফেরদৌস এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু বিশ্বের নির্যাতিত জনগোষ্ঠীর অনুপ্রেরণা, সাহস ও শক্তি। এ জন্য তরুণ প্রজম্মকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস ও বঙ্গবন্ধুকে আরো বেশি জানতে হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, যুগ্ম সম্পাদক ও চৌগ্রাম ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মাহাবুব আলম বাবু, পৌর কাউন্সিলর শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা গোপাল বিহারী দাস প্রমুখ।

কৃতজ্ঞতা: রাজু আহমেদ