শনিবার (১৫ আগস্ট) জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর উদ্যোগে নাটোরের বড়াইগ্রামে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। ছবি: জাহিদ হাসান

বিশেষ প্রতিবেদক: উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর উদ্যোগে নাটোরের বড়াইগ্রামে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) দিবসটি উপলক্ষে জাতীয়, দলীয় ও কাল পতাকা উত্তোলন, জাতীর পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করেছেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল বারী রফিক, বড়াইগ্রাম পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কালাম আজাদ জোয়াদ্দার, বনপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম, বনপাড়া পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুস সোবহান প্রমুখ।

কৃতজ্ঞতা: জাহিদ হাসান