নিউজ ডেস্ক: নাটোরের বড়াইগ্রামে পরকীয়া প্রেমের অপরাধে গ্রাম্য সালিসে প্রতারক প্রেমিক রায়হান হোসেন প্রামানিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জোয়াড়ি ইউনিয়নের ভাটোপাড়ায় গ্রাম্য প্রধান আলাল হোসেন ও শফিক হকারের নেতৃত্বে গঠিত একটি সালিসি বোর্ড এই জরিমানা করেছে।

এদিকে স্থানীয় একটি সূত্র অভিযোগ করেছে, সালিস অনুষ্ঠিত হওয়ার আগে সালিসি বোর্ডকে ২০ হাজার টাকায় চুক্তিবদ্ধ করে প্রেমিক রায়হান হোসেন প্রামানিক। এছাড়া এই ঘটনাকে ধর্ষণের দায়ে তাকে অভিযুক্ত করা হবে বলে হুমকি দেওয়া হয়েছিল!

জানা গেছে, উপজেলার ভাটোপাড়া গ্রামে স্বামী পরিত্যাক্তা এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন মেলামেশা করে আসছিল পার্শ্ববর্তী মোজাহার আলী প্রামানিকের ছেলে মুদি ব্যবসায়ী রায়হান হোসেন প্রামানিক। এর মধ্যে গত ১১ সেপ্টেম্বর রাত আটটার দিকে তরুণীর বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে রায়হানসহ তরুণীকে আটক করে এলাকাবাসী। পরে রোববার বিকেলে প্রতারক প্রেমিক রায়হানকে ৮০ হাজার টাকা জরিমানা করে গ্রাম্য সালিস বোর্ড।

এ ব্যাপারে জোয়াড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাঁদ মাহমুদ বলেন, ঘটনাটি আমি শুনেছি এবং গ্রাম্য সালিসে বিষয়টি মীমাংসা করেছে বলেও সর্বশেষ জেনেছি।