নিউজ ডেস্ক: নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় গোপন বৈঠক থেকে জামায়াত-শিবিরের ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তৌহিদুল ইসলাম।

শুক্রবার (২৩ জুলাই) বিকেল চারটার দিকে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তৌহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স তাদেরকে হারোয়া আফদালপাড়া জামে মসজিদ থেকে আটক করেন।

আটককৃতরা হলেন, জামায়াতে ইসলামীর অঙ্গসংগঠন সাথী শাখার বনপাড়া পৌর সভাপতি ও মধ্য মালিপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে নাহিদ হাসান মুন্না (১৯), সাথী শাখার সাধারণ সম্পাদক ও চর নটাবাড়িয়া গ্রামের আক্কাস আলী খাঁর ছেলে তরিকুল ইসলাম (২০), সাথী শাখার কর্মী ও সর্দার পাড়ার ইয়াকুব আলীর ছেলে আব্দুল্লাহ (১৮), জামায়েত ইসলামী কর্মী ও হারোয়া পূর্বপাড়া এলাকার মৃত আকবর আলী মোল্লার ছেলে শহিদুল ইসলাম মোল্লা (৫৬) এবং হারোয়া আফদাল পাড়া জামে মসজিদের মোয়াজ্জিম ও ওই এলাকার আব্দুস সামাদের ছেলে সালাউদ্দিন (২০)।

বিষয়টি নিশ্চিত করে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ তৌহিদুল ইসলাম জানান, বনপাড়া পৌর শহরের হারোয়া আফদালপাড়া এলাকা ছোট ছোট ছেলেদেরকে খেলাধুলা ও খিচুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে সংগঠনের তৎপরতা চালানোর অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, তাদেরকে বড়াইগ্রাম থানায় প্রেরণ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।