নিউজ ডেস্ক: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় খেলনা বেলুন তৈরির কারখানায় সিলিন্ডার বিস্ফোরণ ঘটনায় ইলিয়াস হোসেন (৩৬) নামে এক বেলুন কারিগর আহত হয়েছে।

শনিবার (১১ জুলাই) দুপুরে বনপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে। এসময় বিস্ফোরণের বিকট শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সিলিন্ডার বিস্ফোরণে ওই কারখানার টিনের চালা এবং বেড়া উড়ে যায়।

আহত ইলিয়াসকে বনপাড়া আমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইলিয়াস হোসেন উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কাছুটিয়া গ্রামের আব্দুল মান্নান ওরফে মুন্নার ছেলে। ঘটনার পর থেকে উপজেলার কোথাও বেলুন বিক্রেতাদের দেখা যায় নাই।

বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন জানান, পল্লী বিদ্যুতের সামনে একটি টিনের ঘর ভাড়া নিয়ে খেলনা বেলুন তৈরি করে বিক্রি করতে কয়েকজন লোক। দুপুরে ওই সকল বেলুনে গ্যাস ভরার সময় বিকট শব্দে ওই বাড়িতে সিলিন্ডার বিস্ফোরিত হয়। এসময় কারখানার টিনের চালা ও বেড়া উড়ে যায় এবং ইলিয়াস নামে এক কারিগর আহত হয়।

এদিকে সিলিন্ডার বিস্ফোরণের বিষয়টি জানাজানি হলে খেলনা বেলুন তৈরির কারিগররা তাদের সরঞ্জামাদি নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। এমনকি আমিনা হাসপাতালে গিয়ে আহত ইলিয়াসকে পাওয়া যায়নি। হাসপাতাল কর্তৃপক্ষ দাবি করেন ইলিয়াস চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।