নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়ায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর চতুর্থ বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে এ উপলক্ষে ছাত্র-ছাত্রী, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহণে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিশ্ববিদ্যালয়ের মেইন ক্যাম্পাসের প্লাজা থেকে শুরু করে কদমতলা মোড় হয়ে ক্যাম্পাসে ফিরে আসে।

এর আগে সকালে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পতাকা উত্তোলন করে দিবসের কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এবং কোষাধ্যক্ষ লে: হামিদুল হক পিএসসি (অবঃ)।

জাতীয় পতাকাকে সালাম প্রদান, শান্তি ও সমৃদ্ধির প্রতীক পায়রা উড়িয়ে দিনের কর্মসূচী শুরু করা হয়। দুপুরে বাদ জুম্মা বিশ্ববিদ্যালয়ের সুখ, সমৃদ্ধি ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া ও মোনাজাত এবং বিকেলে শিক্ষক বনাম শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

শিক্ষার্থীদের সাথে এসব কর্মসূচীতে ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, প্রক্টর, সকল বিভাগীয় প্রধান, ছাত্রকল্যাণ উপদেষ্টা, বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।