নিউজ ডেস্ক: নাটোরের বাগাতিপাড়ায় লাশ বহনকারী একটি এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে তিনজন আহত হয়েছেন।

বুধবার (২৪ জুন) ভোর রাতে উপজেলার স্যান্যালপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা অ্যাম্বুলেন্সে থাকা লাশ উদ্ধারসহ অ্যাম্বুলেন্স থাকা ড্রাইভার হেলপার ও লাশের আত্মীয়-স্বজনদের উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দয়ারামপুরের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাগাতিপাড়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের জটিল রোগে আক্রান্ত এক ব্যক্তি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান। বুধবার ভোর রাতে মৃতের স্বজনরা একটি এ্যাম্বুলেন্সে করে তার লাশ নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে উপজেলার স্যান্যালপাড়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে এ্যাম্বুলেন্সটি পুকুরের পানিতে পড়ে যায়। এতে ওই এ্যাম্বুলেন্সের তিন যাত্রী আহত হন। স্থানীয়রা পুকুর থেকে লাশ উদ্ধার করে মৃতের বাড়ি পৌঁছে দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লাশের সঙ্গে থাকা আত্মীয় আব্দুল হান্নানের তথ্য অনুযায়ী জানা যায়, রাস্তার পাশে বড় পুকুর এবং পুকুরের পাশের রাস্তা ভাঙ্গা ও খানা থন্দে ভরা থাকায় এই দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়দের অভিযোগ অবৈধভাবে পুকুর খননের কারণে রাস্তাটি ঝুঁকিপুর্ণ হওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে। রাস্তা ভেঙ্গে যাওয়ায় ইতিপূর্বেও এখানে কয়েকটি দুর্ঘটনা ঘটেছে বলে তারা জানান।