নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়ায় ক্রিকেট খেলতে যাওয়ার পথে ইজিবাইক উল্টে ৫ ক্রিকেটার আহত হয়েছে। তারা সবাই পেড়াবাড়িয়া মহল্লার বাসিন্দা এবং বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

বুধবার (৩০ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় মালঞ্চি-ছাতিয়ানতলা সড়কের পেড়াবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত ক্রিকেটাররা হল- কামরুজ্জামানের ছেলে শাওন আহম্মেদ (২৬), শামসুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম (১৮), বিরাজ উদ্দিনের ছেলে আল আমিন (১৮), সানা উল্লাহর ছেলে সোহাগ (১৯) এবং একাব্বর আলীর ছেলে মৃদুল (২০)।

আহত ক্রিকেটার শাওন আহম্মেদ জানান, বুধবার বিকালে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের মাধববাড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠে একটি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সেখানে খেলায় অংশ নিতে মালঞ্চি রেলগেট থেকে ৩টি পৃথক অটোযোগে ২০ জনের একটি দল যাচ্ছিল। পথিমধ্যে মালঞ্চি-ছাতিয়ানতলা সড়কের পেড়াবাড়িয়া এলাকার শেষ প্রান্তে তাদের বহনকারী একটি অটো বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে ৫ শিক্ষার্থী আহত হয়।

শাওন আহম্মেদ আরো জানান, আহতদের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়া হলে রাকিবুল ইসলামকে নাটোরের একটি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ছবি: প্রতীকী