সোমবার (২৯ জুন) দুপুরে নাটোরের বাগাতিপাড়ায় ২৫ পিস ইয়াবাসহ আশিকুর রহমান ওরফে মিন্টু (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানা পুলিশ। ছবি: মোঃ মিজানুর রহমান

বিশেষ প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় ২৫ পিস ইয়াবাসহ আশিকুর রহমান ওরফে মিন্টু (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মডেল থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া মডেল থানার এসআই রাকিবুল ইসলাম।

সোমবার (২৯ জুন) দুপুরে ইউএনও পার্কের ফাস্ট ফুডের নিজ দোকান থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত আশিকুর রহমান ওরফে মিন্টু (৩৪) উপজেলার লক্ষনহাটি মহল্লার মোজাম্মেল হকের ছেলে ও উপজেলার ইউএনও পার্কের ফাস্ট ফুড দোকানের মালিক।

বাগাতিপাড়া মডেল থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার এসআই রাকিবুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল সোমবার দুপুরে উপজেলার ইউএনও পার্কের ফাস্ট ফুডের দোকানে অভিযান চালায় পুলিশ। এসময় দোকান মালিক আশিকুর রহমান ওরফে মিন্টুর দেহ তল্লাশি করে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আশিকুর রহমান ওরফে মিন্টুকে আটক করে থানায় নিয়ে তার বিরুদ্ধে মাদকের একটি মামলা দায়ের করে থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার এসআই রাকিবুল ইসলাম বলেন, আটককৃত মিন্টু একজন মাদক ব্যবসায়ী। ২৫ পিস ইয়াবাসহ আটকের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতকে আগামীকাল (মঙ্গলবার) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে। এছাড়া মাদক বিরোধী এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

কৃতজ্ঞতা: মোঃ মিজানুর রহমান