নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া উপজেলার বাঁশবাড়ি এলাকায়বালুভর্তি ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ একই পরিবারের ৩জন নিহত হয়েছে। বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে পকেটখালি রোডের বাঁশবাড়িয়া কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, রাজশাহীর চারঘাট থানার আড়ানী বাজার এলাকার ব্যবসায়ী খালেদুর রহমান রব (৪২), তার স্ত্রী সোনিয়া (৩০) ও শিশুকন্যা তাসফি (১০)। নিহত খালেক রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী বাজারের খালেদ সু-স্টোরের প্রোপাইটর খাইরুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকালে ব্যবসায়ী খালেদুর রহমান রব ও তার স্ত্রী-সন্তান মোটরসাইকেলযোগে উপজেলার জামনগরে একটি বিয়ের বাড়ি থেকে নিজ বাড়ি আড়ানীতে ফিরছিলেন। পথে বাঁশবাড়িয়া এলাকায় পৌছালে একটি বালুভর্তি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ওই তিনজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে নিহতদের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে এবং ট্রাকটি জব্দ করে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, বাঁশবাড়িয়ার কৈচরপাড়া গ্রামের রফিকুল ইসলাম নামে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেয়ে স্ত্রী-সন্তানকে নিয়ে একই মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী খালেদুর রহমান রব। পথে বাঁশবাড়িয়া ডিগ্রি কলেজ এলাকায় পৌঁছালে বালুবোঝাই একটি ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনজনই মারা যান। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন।