নিউজ ডেস্ক: নাটোরের বাগাতিপাড়ায় তিন কেজি গাঁজা উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় নারীসহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাটোর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ডিবি) আনারুল ইসলাম।

বুধবার (৮ জুলাই) বেলা সোয়া ১১টার দিকে উপজেলার দয়ারামপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলেন বাগাতিপাড়া উপজেলার হাটগোবিন্দপুর গ্রামের আমির হোসেনের স্ত্রী মুন্নি পারভীন (৩৩) একই গ্রামের হাবিলপ্রামাণিকের ছেলে রাসেল আহমেদ (২৮) এবং চকহরিপাড়া তমালতলা এলাকার ছইমুদ্দিন প্রামাণিকের ছেলে কালাম প্রামাণিকের (৪৫)।

জানা গেছে, গ্রেফতারকৃত মহিলা মুন্নি পারভীনের কাছে থেকে এক কেজি গাঁজা উদ্ধারের পরে আসামিদের স্বীকরোক্তির ভিত্তিতে উপজেলার হাটগোবিন্দপুর গ্রামের রাসেল আহমেদের বাড়ি থেকে আরো দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

নাটোর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ডিবি) আনারুল ইসলাম জানান, নাটোর ডিবি পুলিশের একটি টিম বুধবার বেলা শোয়া ১১টার দিকে দয়ারামপুর এলাকায় অভিয়ান চালায়। এসময় মুন্নির কাছে রক্ষিত এক কেজি গাঁজাসহ মুন্নি, রাসেল ও কালামকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী কালামের হাটগোবিন্দপুরের বাড়িতে ছাগল রাখার ঘরে ড্রামে ভরে মাটির নিচে পুতে রাাখা অবস্থায় ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।