নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া উপজেলায় জমিজমা নিয়ে মকছেদ প্রামাণিক ও মাসেদুল ইসলাম নামের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। বাগাতিপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) স্বপন কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার মাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। মাসেদুল ইসলামের পক্ষে তার স্ত্রী সাজেদা বেগম (৩০), মৃত কাঁচু সরকারের ছেলে মোস্তফা কামাল মুসা (৩৫), তার স্ত্রী খালিদা বেগম (২৬), মৃত সাইদুল সরকারের ছেলে সান্টু সরকার (২৫) এবং অপর পক্ষের মৃত কাদের প্রামাণিকের ছেলে মকছেদ প্রামাণিক (৬০), তার ছেলে জাহাঙ্গীর হোসেন (৪০) ও সুজন আলী (৩০), মাসুদের স্ত্রী বিউটি বেগম (৩৫), সুজনের স্ত্রী পলি বেগম (২৬), সরাবত আলীর ছেলে সিদ্দিকুর রহমান (৬৫) আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাড়িয়া সরদার পাড়া গ্রামের মকছেদ প্রামাণিক ও মাসেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এর জেরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় উপরোক্ত ১০ ব্যক্তি আহত হয়েছেন।আহতদের বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাগাতিপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) স্বপন কুমার চৌধুরী বলেন, সংঘর্ষের ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।