নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা মার্কার প্রার্থী সাথে বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, মোটরসাইকেলে আগুন দেয়া, নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, অফিস দখল ও বন্ধের ঘটনা ঘটেছে। এসময় ৩ জন আহত হয়েছেন। বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাসরিন বানু বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (২ মার্চ) সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাগাতিপাড়া উপজেলার জিগড়ি বাজারে ধাওয়া-পাল্টা ধাওয়া, ভাঙচুর ও অফিস দখল ও ৬ মোটরসাইকেলে আগুন দেওয়ার
এই ঘটনা ঘটে। এর জের ধরে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর ও বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী ক্যাম্প বন্ধ করে দেওয়ার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সন্ধ্যায় উপজেলার জিগড়ি বাজারে বিদ্রোহী প্রার্থী ওহিদুল ইসলাম গকুলের সমর্থকরা মোটরসাইকেল নিয়ে প্রচারণা চালানো শুরু করলে আওয়ামী লীগ প্রার্থী সেকেন্দার রহমানের সমর্থকরা হামলা চালায়। এতে ৩ জন আহত হয়। ভাঙচুর করা হয় ৬ টি মোটরসাইকেল। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় সেখানে থাকা বিদ্রোহী প্রার্থীর একটি নির্বাচনী ক্যাম্প। এর জের ধরে রাতে সাইলকোনা বাজারে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর ও তমালতলা বাজারে বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী ক্যাম্প বন্ধ করে দেওয়ার ঘটনা ঘটে।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাসরিন বানু জানান, ঘটনার জন্য উভয় প্রার্থীই পরস্পরকে দায়ী করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।