নিউজ ডেস্ক: নাটোরের বাগাতিপাড়ায় পুত্রবধূকে যৌন হয়রানির অভিযোগে লম্পট শ্বশুর মিজানুর রহমান মেজা (৫৫) কে গ্রেফতার করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক।

শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে লম্পট শ্বশুর মিজানুর রহমান মেজাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে উপজেলার জিগরী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, নাটোরের বাগাতিপাড়া উপজেলার খিদ্র মালঞ্চি গ্রামের মৃত জমির মন্ডলের ছেলে লম্পট মিজানুর রহমান মেঘা দীর্ঘদিন থেকে পুত্রবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। ঘটনাটি স্বামী, শাশুড়ি ও দেবরসহ পরিবারের সদস্যদের জানালেও কেউ পাত্তা দেয়নি। এর মধ্যে গত মঙ্গলবার রাত দশটার দিকে গোয়াল ঘরের দরজা দেয়ার কথা বলে পুত্রবধূকে ডাকেন শ্বশুর।

এ সময় সেখানেই লম্পট শ্বশুর মিজানুর রহমান মেজা তাকে জাপটে ধরে ধর্ষণের চেষ্টা করেন বলে অভিযোগ করা হয়। পরে যৌন হয়রানির শিকার পুত্রবধূক বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় অভিযোগ করলে শুক্রবার দুপুরে পুলিশ লম্পট শ্বশুরকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, ভুক্তভোগী পুত্রবধূর লিখিত অভিযোগ পেয়ে ঘটনার সত্যতা পাওয়ায় শ্বশুর মিজানুর রহমান মেজাকে গ্রেফতার করা হয়েছে। আটকের পরেই তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।