বৃহস্পতিবার (২৫ জুন) নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, শিক্ষা উপবৃত্তি, শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। ছবি: মোঃ মিজানুর রহমান

বিশেষ প্রতিবেদক: নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, শিক্ষা উপবৃত্তি, শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুন) ইউএনও প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে প্রধান অতিথি থেকে এসব বিতরণ করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

জানা গেছে, প্রধান মন্ত্রীর কার্যালয়ের ২০১৯-২০২০ অর্থ বছরের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় মাধ্যমিক পর্যায়ের ৩০ জন শিক্ষার্থীকে একটি করে বাইসাইকেল, প্রথম শ্রেণী থেকে স্নাতকোত্তর পর্যন্ত ২০০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তির ৩ লক্ষ টাকা এবং ৫০ জন শিক্ষার্থীকে শিক্ষা ও স্বাস্থ্য উপকরণ প্রদান করা হয়।

উপজেলা প্রশাসনের উদ্যোগে জিমনেসিয়ামে আয়োজিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম শাপলা, উপজেলা কৃষি অফিসার মোমরেজ আলী প্রমুখ।

কৃতজ্ঞতা: মোঃ মিজানুর রহমান