নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়ায় উপজেলা পর্যায়ে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের শুদ্ধভাবে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় উপজেলার ৫ ইউনিয়ন ও একটি পৌরসভার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ১৮ শিক্ষা প্রতিষ্ঠান শ্রেষ্ঠ দল হিসেবে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমি হলরুমে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক অফিসার আহাদ আলী, উপজেলা সমাজসেবা অফিসার রেজাউল করিম, পরিসংখ্যানবিদ আরশাদ আলী, বাগাতিপাড়া সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, প্রধান শিক্ষক মোহম্মদ মাহবুব হোসেন প্রমুখ।

উপজেলার প্রাথমিক পর্যায়ে জামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রথম, ফাঁগুয়াড়দিয়াড় সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় এবং শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় তৃতীয় হয়েছে।

অন্যদিকে মাধ্যমিক পর্যায়ে সাইলকোনা ল্যাব. বালিকা উচ্চ বিদ্যালয় প্রথম, ইয়াছিনপুর বালিকা উচ্চ বিদ্যালয় দ্বিতীয় এবং মিশ্রিপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় তৃতীয় হয়েছে।

এছাড়া উচ্চ মাধ্যমিক পর্যায়ে কাদিরাবদি ক্যান্টনমেন্ট স্যাপার কলেজ প্রথম হয়েছে, তমালতলা কৃষি ও কারিগরী ডিগ্রি কলেজ দ্বিতীয় এবং বাগাতিপাড়া মহিলা ডিগ্রি কলেজ তৃতীয় হয়েছে।