নিজস্ব প্রতিবেদক: বাগাতিপাড়া থেকে জুয়া খেলার সময় বাড়ির মালিকসহ আট জুয়াড়িকে আটক করেছে ডিবি পুলিশ। ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার পাকা গ্রামের শহিদুল ইসলামের বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তাস ও টাকা উদ্ধার করা হয়। পরে তাদের নাটোর ডিবি পুলিশের কার্যালয়ে এনে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

আটককৃতরা হলো- বাড়ির মালিক পাকা গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে শহিদুল ইসলাম, একই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মিনারুল ইসলাম, মজিবর রহমানের ছেলে মোমিন আলী, মহসিন আলীর ছেলে এনামুল হোসেন ও মৃত আহাদ প্রামানিকের ছেলে হারান প্রামানিক এবং রাজশাহীর বাঘার হরিপুর সরকার পাড়ার মৃত ইয়াকুব আলীর ছেলে আনোয়ার হোসেন তানজিল, পাঁচ পাড়ার মৃত বাহার প্রামানিকের ছেলে জামরুল ইসলাম ও চকর পাড়ার বুদি সরদারের ছেলে লিটন সরদার।

ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, তারা বাড়িভাড়া নিয়ে নিয়মিত জুয়া খেলার আসর বসাত। এই খবরের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল বৃহস্পতিবার ভোরে ওই বাড়িতে অভিযান চালায়। এসময় জুয়া খেলা অবস্থায় বাড়ির মালিক শহিদুল ইসলামসহ আট জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও টাকা উদ্ধার করা হয়। পরে সকালে তাদের ডিবি পুলিশের কার্যালয়ে আনা হয়।পরে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে বাগাতিপাড়া থানায় সোপর্দ করা হয়।