শনিবার (১৫ আগস্ট) বিকালে নাটোরের বাগাতিপাড়া উপজেলা শিল্পকলা একাডেমি হল রুমে পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে। ছবি: মিজানুর রহমান

নিউজ ডেস্ক: নাটোরের বাগাতিপাড়ায় পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) বিকালে উপজেলা শিল্পকলা একাডেমি হল রুমে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম ডান্ডুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল হাদী, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা নয়েজ মাহমুদ, উপজেলা ওয়ার্কাস পার্টির সহ সভাপতি মশিউর রহমান মানিক, উপজেলা যুবলীগের সভাপতি নাসিম মাহমুদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা প্রমুখ।

আলোচনা শেষে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত শেষে তবারক বিতরণ করা হয়।

কৃতজ্ঞতা: মিজানুর রহমান