নিউজ ডেস্ক: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আব্দুল লতিফ বকসী।

বুধবার (১৭ জুন) করোনা শনাক্তকরণ পরীক্ষায় তার পজিটিভ এসেছে। টিপু মুন্সীর শরীরে কোনো উপসর্গ না থাকলেও তিনি রাজধানীর এভারকেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে ভর্তি হবেন বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ মাসুকুর রহমান সিকদার।

এর আগে বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা আব্দুল লতিফ বকসী জানান, মন্ত্রী মহোদয় নিজে কিছুক্ষণ আগে টেলিফোনে জানিয়েছেন তিনি করোনা পজিটিভ। তিনি সবার দোয়া চেয়েছেন।

এর আগে বর্তমান মন্ত্রিসভার মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ খ ম মোজাম্মেল হক এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনায় আক্রান্ত হয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া বেশ কয়েকজন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

আর ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এবং সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা বদর উদ্দিন আহমেদ কামরান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালে ৩০ ডিসেম্বর টানা তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পান টিপু মুনশি।