নিউজ ডেস্ক: বাগেরহাটের ফকিরহাটে বাড়িতে ঢুকে এক এনজিওকর্মীকে (২৫) ব্ল্যাকমেইল করে গণধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় মামুন (২৭) নামে এক ভ্যানচালককে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায়।

রোববার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাট উপজেলার জারিয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে গ্রেফতার করা হয়। এসময় মামুনের কাছ থেকে ভিডিও ধারণ করা একটি মুঠোফোন জব্দ করেছে পুলিশ।

এর আগে সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় মামলা করেন ভুক্তভোড়ী নারী। মামলার আভিযুক্তরা হলেন জারিয়া মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত চার ব্যক্তি শনিবার গভীর রাতে ওই নারীর ভাড়া বাড়ির ঘরে প্রবেশ করেন। তখন সেই বাড়িতেই পাশের ঘরের এক শিক্ষার্থীর সঙ্গে ভিকটিমের অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্ল্যাকমেইলের চেষ্টা করেন। পরে একপর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করেন। পুরো ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বাগেরহাটের পুলিশ সুপার (এসপি) পঙ্কজ চন্দ্র রায় গণমাধ্যমকর্মীদের বলেন, এনজিওকর্মীর মামলার ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ভ্যানচালক মামুনকে গ্রেফতার করেছি। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিওসহ একটি মুঠোফোন জব্দ করেছি। অন্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।