বিশেষ প্রতিবেদক: ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত‍‍্যুদণ্ডের বিধান রেখে মন্ত্রীসভায় খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে দিনাজপুরের বিরামপুরে উপজেলা, পৌর ও সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সম্মিলিত উদ‍্যোগে আনন্দ র‍্যালি ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকেল ৪ টায় বিরামপুর সরকারি কলেজ গেট হতে একটি র‍্যালি শহরের ঢাকা মোড়ে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে এসে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম মানিক, আব্দুর রহমান রয়েল, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ও পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মর্তুজা, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মৃত‍্যুঞ্জয় স্বদেশ, সাধারণ সম্পাদক মাসুদ রানা, পৌর ছাত্রলীগের সভাপতি মোস্তাকিম ইসলাম, সাধারণ সম্পাদক নাহিদ হাসান সেতু, সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা আলীম ফারুক, জাকির হোসেন সুমন, পলাশ ইসলাম মহিম প্রমুখ।

সভায় বক্তারা উক্ত আইনের খসড়া মন্ত্রীসভায় চূড়ান্ত অনুমোদন হওয়ায় মাননীয় প্রধান মন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

কৃতজ্ঞতা: মোঃ সামিউল আলম।