নিউজ ডেস্ক: নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, দেশের বেশিরভাগ শিক্ষত মানুষই দুর্নীতির সঙ্গে যুক্ত। যারা দেশের উন্নয়নে সমাজের তৃণমূল পর্যায়ে নিষ্ঠার সঙ্গে কাজ করে তারাই প্রকৃত নায়ক। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া আমাদের সকলের দায়িত্ব।

রোববার (২ আগস্ট) বেলা ১১টায় শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান আমাদের অঙ্গীকার’ স্লোগানকে সামনে রেখে এক প্রশ্নোত্তর পর্বের আয়োজন করা হয়। অনুষ্ঠানের নাম দেওয়া হয় ‘ভিন্নমত ভিন্নপথ, সবাই মিলে একহাত’। এসময় এক প্রশ্নের জবাবে উপরোক্ত মন্তব্য করেছেন মাশরাফি।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর আরম বিশ্বাস, লোহাগড়া পৌর মেয়র আশরাফুল আলম, স্থানীয় আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগ সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম প্রমুখ।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার দায়িত্ব আপনার-আমার সবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে নিরলস কাজ করে চলেছেন। আসুন আমরা দুহাত বাড়িয়ে তাঁর উন্নয়নের জোয়ারকে এগিয়ে নিয়ে যাই।