নিউজ ডেস্ক: নাটোরের বড়াইগ্রামে জাবেদ আলী (৬৫) নামের অবসরপ্রাপ্ত এক পুলিশ কনস্টেবলের লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বনপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জাহিদুল ইসলাম।

শুক্রবার (২১ আগস্ট) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি ইটভাটা এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। জাবেদ আলী মেহেরপুর সদর উপজেলার সুরুজপুর খানপাড়া গ্রামের মৃত কবির খাঁর ছেলে।

এ ব্যাপারে নিহতের ছেলে শরীফুল ইসলাম জানান, বৃহস্পতিবার তার বাবা সদ্য কেনা একটি পিকআপের ডিজিটাল নম্বরপত্র আনতে ঢাকা যান। সন্ধ্যায় পিকআপে বাড়ি ফেরার পথে টাঙ্গাইলের এলেঙ্গায় এসে তিনি চালকের কাছে পিকআপ রেখে বাসে উঠেন। এ সময়ই ছেলের সঙ্গে তার শেষবারের মত মোবাইলে কথা হয়। এরপর মোবাইলে কল দিলেও বারবার কল কেটে দেয়া হচ্ছিল। কিছু সময় পর থেকে মোবাইল বন্ধ পাওয়া যায়। তার কাছে বেশ কিছু টাকা ছিল। সকালে স্থানীয় পুলিশের মাধ্যমে তিনি তার বাবার লাশ উদ্ধারের সংবাদ পেয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বনপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক জাহিদুল ইসলাম জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে তার কান দিয়ে রক্ত গড়িয়ে পড়ছিল। তার মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে সঠিক কারণ জানা যাবে। তবে মলম পার্টির খপ্পরে পড়ে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।