নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রামে অভিযান চালিয়ে অস্ত্র, দুই রাউন্ড গুলি ও মাদকসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুমন আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার লক্ষ্মীকোল গ্রামের মশিউর রহমান বাচ্চুর বাড়ি থেকে তাদের আটক করা হয়। দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের আদালতে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো, লক্ষ্মীকোল নদীপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলর মশিউর রহমান বাচ্চু ওরফে ছোট বাচ্চু (৩৭), গুরুদাসপুরের দাদুয়া গ্রামের জামাল প্রামানিকের ছেলে শাকিল আহমেদ (২৫), বড়াইগ্রামের তারানগর গ্রামের ইয়াকুব আলীর ছেলে ইকবাল হোসেন ওরফে বিপ্লব (৩০)।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুমন আলী জানান, উপজেলার লক্ষ্মীকোল নদীপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে মশিউর রহমান বাচ্চু ওরফে ছেট বাচ্চুর বাড়ির ছাদে মাদক সেবনের আড্ডা চলেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়।

তিনি আরো জানান, অভিযানকালে ছোট বাচ্চুর বাড়ির ছাদে ইয়াবা ট্যাবলেট সেবনকালে তিনজনক আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একটি শ্যুটারগান, দুই রাউন্ড গুলি ও ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে অবৈধ অস্ত্র বহন ও মাদক সেবনের দুইটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।