নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম উপজেলা পরিষদ নির্বাচনে ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা ও সুরাইয়া কলি নির্বাচিত হয়েছেন।

রোববার (১০ মার্চ) রাতে ঘোষিত ফলাফলে নৌকার প্রার্থী ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী পেয়েছেন মোট ৪৯ হাজার ৬২৫ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মোয়াজ্জেম হোসেন বাবলু। তিনি পেয়েছেন ৪৮হাজার ৭৬৫ ভোট।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা চশমা মার্কা নিয়ে ৩২ হাজার ৬৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম তালা মার্কা নিয়ে ৩১ হাজার ৮৯২ ভোট ও রফিকুল বারী টিউবওয়েল মার্কা নিয়ে ৩১ হাজার ১৮০ ভোট পেয়েছেন।

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুরাইয়া কলি কলস মার্কা নিয়ে ৬৩৮৪৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নারগিস ফুটবল মার্কা নিয়ে ২৫ হাজার ২৫ ভোট ও পারুল হাঁস মার্কা নিয়ে ৬ হাজার ৫৪২
ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, নাটোরের মোট সাতটি উপজেলার মধ্যে প্রথম ধাপে মোট ৫টিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে সদর উপজেলায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শরিফুল ইসলাম রমজান নির্বাচিত হন। যার কারণে এই উপজেলায় কোনো ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়নি।