নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রামে মিতালী পোল্ট্রি ফার্মের ২ সহস্রাধিক মুরগীর বাচ্চার উপর পেট্রোল ছিটিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। জোয়াড়ি ইউপি চেয়ারম্যান মো. চাঁন মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শিমুল আহমেদ সোহাগ ও মানিক মোল্লা নামে দুজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগে রোববার (৩১ মার্চ) সন্ধ্যায় উপজেলার জোয়াড়ি ইউনিয়নের পশ্চিম ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ফার্মের মালিক মিতালী কস্তা জানান, মুরগীর বাচ্চা, ঘরে থাকা ফিড, ঔষধ, অন্যান্য আসবাবপত্র ও ফার্মের টিন পুড়ে তার তিন লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে।

প্রতিবেশীরা জানান, ওই দিন দুপুরে মুরগীর ফার্মে একদিন বয়সী বাচ্চাগুলো ঢোকানো হয়। মিতালী বনপাড়া শহরে ব্যক্তিগত কাজে গেলে এবং সন্ধ্যায় বিদ্যুৎ না থাকার সুযোগে দুর্বৃত্তরা এই নৃশংস ঘটনাটি ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়। পোড়া গন্ধ পাওয়ার পর ফার্মে আগুন জ্বলতে দেখে প্রতিবেশীরা এসে আগুন নেভায়।

ওই ফার্মের ব্যবসায়ীক পার্টনার সাকিব ট্রেডার্সের সত্ত্বাধিকারী আফজালুর রহমান জানান, শত্রুতার বশে এ জঘন্য ঘটনাটি ঘটিয়েছে চিহ্নিত দুর্বৃত্তরা।

তিনি আরো জানান, এ ঘটনায় তার প্রতিষ্ঠানের সাবেক ম্যানেজার শিমুল আহমেদ সোহাগ ও মিতালী ফার্মের সাবেক কর্মচারী মানিক মোল্লা নামে দুজনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।