নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম পৌরসভার প্রাণকেন্দ্র লক্ষীকোল বাজারের সাথে পাশের ভরতপুর মহল্লার সংযোগ সড়কের বড়াল নদীর ব্রিজ পুননির্মাণ কাজ ফেলে রাখার প্রতিবাদে এবং অবিলম্বে কাজ সম্পন্নের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৭ মার্চ) নদীর পূর্বপাশে আয়োজিত মানববন্ধনকালে যুবলীগ নেতা বাবুল শেখ, মাদরাসা শিক্ষক মাওলানা আলমাস হোসেন, ব্যবসায়ী রমজান আলী, সমাজসেবক হাবিবুর রহমান, মজিবর রহমান ও ডা. আলতাফ হোসেন বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, প্রায় দুই বছর আগে বড়াল নদীর উপর পৌরসভার পক্ষ থেকে নির্মিত ক্ষতিগ্রস্থ ব্রিজটি পুননির্মাণের জন্য টেন্ডার হয়। পরে প্রায় ৫৮ লাখ টাকা ব্যায় বরাদ্দে ঠিকাদার মিজানুর রহমানকে কাজ দেয় পৌরসভা।

এরপর পুরনো ব্রিজটি ভেঙ্গে ফেললেও দীর্ঘ দুই বছরেও সেখানে নতুন ব্রিজ নির্মাণ করা হয়নি। এতে বর্তমানে নদীতে একটি বাঁশের সাঁকো তৈরী করে ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছে ভরতপুরসহ আশেপাশের গ্রামের শিক্ষার্থীসহ হাজার হাজার মানুষেরা।

বক্তারা অবিলম্বে ব্রিজ পুনঃনির্মাণ কাজ শুরু করাসহ এলাকাবাসীর স্বার্থে যতদ্রুত সম্ভব নির্মাণ কাজ শেষ করার দাবি জানান।

এ ব্যাপারে ঠিকাদারের প্রতিনিধি ইউসুফ আলী বলেন, পুরনো ব্রিজ ভাঙ্গাসহ বর্ষার পানি আসার কারণে এতোদিন কাজ করতে দেরী হয়েছে। তবে অল্প দিনের মধ্যেই কাজ শুরু করা হবে।