নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রামে দীর্ঘ প্রায় ৮ মাস শূণ্য থাকার পর নতুন সহকারী কমিশনার (ভূমি) পদে মোহাইমিনা শারমিন যোগদান করেছেন। এর আগে গত বছরের ১৮ সেপ্টেম্বর অভিজিৎ বসাক বদলী জনিত কারণে ঢাকায় চলে গেলে পদটি শূণ্য হয়। এরপর থেকে বড়াইগ্রামের ইউএনও আনোয়ার পারভেজ অতিরিক্ত দায়িত্ব হিসাবে সহকারী কমিশনার (ভূমি)’র দায়িত্ব পালন করে আসছিলেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে ইউএনও আনোয়ার পারভেজ নবাগত সহকারী কমিশনার (ভূমি) মোহাইমিনা শারমিনকে বরণ ও দায়িত্ব হস্তান্তর করেন।

জানা গেছে, নবাগত সহকারী কমিশনার (ভূমি) মোহাইমিনা শারমিন রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করে বিসিএস ৩৪তম ব্যাচে সহকারী কমিশনার হিসেবে ২০১৬ সালে নীলফামারী কালেক্টরেটে চাকুরী জীবন শুরু করেন। এরপর ২০১৮ সাথে নাটোর কালেক্টরেটে আরডিসি হিসবে কর্মরত ছিলেন। সম্প্রতি পদোন্নতি পেয়ে তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে বড়াইগ্রামে যোগদান দিলেন।

সদ্য যোগদানকারী সহকারী কমিশনার (ভূমি) মোহাইমিনা শারমিন ব্যক্তিগত জীবনে বিবাহিতা, তার স্বামী আবু হাসান একই ব্যাচের কর্মকর্তা এবং বর্তমানে নাটোর সদর উপজেলার সহকারী কমিশানর (ভূমি) হিসেবে কর্মরত আছেন তিনি। আবু হাসান-মোহাইমিনা শারমিন দম্পতির ১৬ মাস বয়সী রিশা নামে এক কন্যা সন্তান রয়েছে।