নিউজ ডেস্ক: নাটোরের বড়াইগ্রামে নাতনীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নানা আকতারুজ্জামানকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এর আগে তার বিরুদ্ধে উপজেলার জামাইদিঘা গ্রামে নাতনীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠে।

শনিবার (১৯ জুন) দুপুরে আদালতের মাধ্যমে আকতারুজ্জামানকে কারাগারে পাঠায় পুলিশ। এর আগে শুক্রবার রাতে তাকে কয়েন বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস।

জানা গেছে, কয়েকদিন আগে শিশুটি তার মায়ের সাথে জামাইদিঘা গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। গত বুধবার দুপুরে শিশুটি তার চাচাতো নানা আকতারুজ্জামানের দোকানে চিপস্ কিনতে যায়। এসময় ফাঁকা পেয়ে আকতারুজ্জামান শিশুটিকে দোকানের ভেতর ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে লম্পট আকতারুজ্জামান পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার রাতে নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে অকতারুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে। পরে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।