বড়াইগ্রামে প্রশাসনের অনুমতি ছাড়া ফুটবল টুর্নামেন্টে কেন্দ্র করে সংঘর্ষে আহত কয়েকজন। ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: নাটোরের বড়াইগ্রামে প্রশাসনের অনুমতি ছাড়া ফুটবল টুর্নামেন্টকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার মাঝগাঁও ইউনিয়নে তিরাইল ও নটাবাড়িয়া গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত আবজাল হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে তিরাইল ও নটাবাড়িয়া মধ্যকার টিমের খেলায় রেফারির একটি সিদ্ধান্তের বিরোধিতা করে উভয় পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এর একপর্যায়ে হাতাহাতির ঘটনা থেকে সংঘর্ষে ছড়িয়ে পড়ে। উভয় পক্ষের অন্তত ৬ জন আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, প্রশাসনকে না জানিয়েই বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারীকে প্রধান অতিথি করে তার সর্মথকরা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে, আর পর্যাপ্ত স্বেচ্ছাসেবক না থাকায় এমন একটি ঘটনা ঘটেছে, তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এব্যপারে অভিযোগ করলে তদন্ত করে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।