নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আব্দুল বারী (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আবু জাফর (৪০) নামে আরেকজন আহত হয়েছেন বলে জানিয়েছে বনপাড়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক আনোয়ার হোসেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান এলাকায় ফিডার রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল বারী বড়াইগ্রামের আগ্রান গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে। আহত আবু জাফরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা আগ্রান উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ সূত্রে জানা গেছে, দুই শিক্ষক মোটরসাইকেলে আগ্রান থেকে স্কুলের দাফতরিক কাজে বনপাড়ায় যাচ্ছিলেন। পথে বনপাড়া এলাকায় একটি অটোরিকশা তাদের মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আবদুল বারী নিহত ও বাইকে থাকা অপর আরোহী আহত হন।

বনপাড়া হাইওয়ে থানার ওসি মো. আলীম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউটের চার্জার চালিত অটোভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটলে আরোহী দুইজনই পাকা সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয় এবং এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।