নিউজ ডেস্ক: নাটোরের বড়াইগ্রাম থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক যোগদান করেছেন। তিনি বিদায়ী ওসি দিলিপ কুমার দাসের স্থলাভিষিক্ত হলেন। আর দিলিপ কুমার দাস চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানায় বদলী হয়েছেন।

বুধবার (১৪ অক্টোবর) রাত ৮টায় তিনি আনুষ্ঠানিকভাবে বিদায়ী ওসি দিলিপ কুমার দাসের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। এ উপলক্ষে অনুষ্ঠানে বিভিন্ন ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুশীল সমাজের প্রতিনিধিগণ, ব্যবসায়ী, সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

থানা চত্বরে উপপরিদর্শক (এসআই) শামসুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত বিদায় ও বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার জামিল আকতার, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি, শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, পুলিশ পরিদর্শক আব্দুর রহিম ও তৌহিদুল ইসলাম, জোনাইল ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, এসআই আনোয়ার হোসেন ও সানোয়ার হোসেন, এএসআই মোমিনুল হক প্রমুখ।

আনোয়ারুল হক সর্বশেষ সিরাজগঞ্জের বেলকুচি থানায় কর্মরত ছিলেন। তার বাড়ি বগুড়ার শিববাটি এলাকায়। তিনি মেথড অব ইংলিশ গ্রামারের জনক বিশিষ্ট শিক্ষাবিদ এমএ ছামাদের পুত্র। আনোয়ারুল হক ২০০১ সালে পুলিশ বাহিনীতে উপ-পরিদর্শক হিসেবে যোগদান করেন।