নিউজ ডেস্ক: বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের ভিটাপাড়া গ্রামে ১৪ বছরের বাকপ্রতিবন্ধী ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান।

শুক্রবার (২০ নভেম্বর) অভিযান চালিয়ে সাভার উদ্দিন (৪৫) নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। সাভার উদ্দিন উপজেলার কিচক ইউনিয়নের ভিটাপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগীর বাবা ও সাভার উদ্দিন দুজনেই দিনমজুর হওয়ায় তাদের মধ্যে সুসম্পর্ক ছিলো। শুক্রবার সকালে সাভার উদ্দিনের বাড়িতে যায় বাকপ্রতিবন্ধী ওই কিশোরী। ওই সময় বাড়িতে কেউ না থাকায় অভিযুক্ত সাভার উদ্দিন তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ইশারার মাধ্যমে ঘটনাটি জানালে থানায় একটি অভিযোগ করা হয়।

অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত সাভার উদ্দিনকে গ্রেফতার করে। ভুক্তভোগীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, সাভার উদ্দিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।